Breaking News

সিলেট-সুনামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস উল্টে খালে, অল্পের জন্য রক্ষা

Print Friendly, PDF & Email

সিলেট-সুনামগঞ্জ সড়কে যাত্রীবাহী
বাস উল্টে খালে, অল্পের জন্য রক্ষা

ছাতক প্রতিনিধি:
সিলেট-সুনামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস খালে পড়ে অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের জালালপুর এলাকায়।
সড়কের হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে সিলেট কুমারপাড়া বাসস্টেশন থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী যাত্রীবাহী বাস (সিলেট-জ-১১-০৬২৫) ছাতক উপজেলাধীন গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের জালালপুর প্রাইমারী স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছামাত্র হঠাৎ বাসটি উল্টে পার্শ্ববর্তী খালে পড়ে যায়। পড়ে যাওয়া বাসটির কাছে ছিল বিদ্যুতের খুঁটি ও পানি। অল্পের জন্য বড় ধরণের দূর্ঘটনা থেকে রক্ষা পায় যাত্রীরা। স্থানীয় লোকজন এগিয়ে এসে দূর্ঘটনায় আহতদের উদ্ধার করেন। এর মধ্যে গুরুতর আহত ৩জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যান্য আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে নারী, পুরুষ ও শিশুরা ছিল। তাৎক্ষনিক তাদের নাম ঠিকানা সংগ্রহ করা সম্ভব হয়নি। দূর্ঘটনার সাথে সাথে বাস চালক ও হেলপার পালিয়ে গেছে। খবর পেয়ে সড়কের হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দূর্ঘটনা কবলিত বাসটি জব্দ করেছে।

About admin

Check Also

ছাতকে পুলিশিং ডে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং অপরাধ দমনে গুরুত্বপূর্ন ভূমিকা

ছাতকে পুলিশিং ডে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং অপরাধ দমনে গুরুত্বপূর্ন ভূমিকা সুনামগঞ্জ জেলা প্রতি‌নি‌ধি, কমিউনিটি পুলিশিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!