Breaking News

ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর ঘটনায় বড় অংকের টাকার নি‌য়ে ধামাচাপা দেয়ার অ‌ভি‌যোগ

Print Friendly, PDF & Email

ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর ঘটনায় বড় অংকের টাকার নি‌য়ে ধামাচাপা দেয়ার অ‌ভি‌যোগ

ছাতক প্রতিনিধি

ছাত‌কের পল্লী‌তে চিকিৎসকের ভুল চিকিৎসায়
জুবায়ের আহমদ রাহেল (৯)নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনপ্রতি‌নি‌ধি মি‌লে পল্লি চিকিৎসক রাশেদ পালের কাছ থে‌কে
বড় অং‌কের টাকার নি‌য়ে শিশু নিহ‌তের ঘটনা ধামাচাপার দেয়ার অ‌ভি‌যোগ করে‌ছেন এলাকাবা‌সির লোকজন। গত বৃহস্প‌তিবার উপজেলার সিংচাপইড় ইউ‌পির একই সিংচাপইড় বাজা‌রে জনতা ফার্মেসিতে এ ঘটনা ঘ‌টে।

জানা যায়, গত বৃহম্প‌তিবার উপজেলা সিংচাপইর ইউনিয়নের সিংচাপইড় বাজা‌রে জনতা ফার্মেসির পল্লি চিকিৎসক রাশেদ পালের চিকিৎসকের ব্যক্তিগত চেম্বারে রা‌হেল জ্ব‌রের সেবা নি‌তে গি‌য়েছি‌লেন পল্লি চিকিৎসক রাশেদ পাল শিশু রা‌হেলের দে‌হের এক‌টি ইন‌জেকশন দেয়ার পর তার ফার্মেসিতে তরজাতা শিশুটির খিচুনি শুরু হ‌লে ঘটনাস্থ‌লে তার মৃতু‌্য ঘ‌টে‌ছে। পল্লী ডাক্তা‌রের চেম্বা‌রে শিশুটি মারা যাওয়ার স‌ঙ্গে জনতা ফার্মেসি থে‌কে পল্লি চিকিৎসক রাশেদ পাল মৃত শিশুর লাশ রে‌খে পা‌লি‌য়ে যায়। সে উপ‌জেলার সিংচাপইড় ইউ‌পির খাস গ্রা‌মের আবুল কালাম পুত্র।

এ ঘটনায় শিশুর বাবা,মা, নানা ও না‌নি মি‌লে তার পল্লি চিকিৎসক রাশেদ পাল ফামে‌ন্সি ঘেরা ও ক‌রে
স্থানীয় এক‌টি অনলাইন লাই‌ভে ভুল চি‌কিৎসা রা‌হেল মৃতূ‌্যর ঘটনা নি‌য়ে এক‌টি সংবাদ প্রকা‌শিত হ‌লে উপ‌জেলাজু‌ড়েই তোলপাড় সৃ‌ষ্টি হ‌লে ক‌য়েক ঘন্টা ব‌্যবধা‌নে পু‌লিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতি‌নি‌ধি মি‌লে প্রায় ২ লাখ টাকার নি‌য়ে শিশু হত‌্যার ঘটনা‌টি ধামাচাপা দেয়ায় হ‌য়ে‌ছে ব‌লে এলাকাবা‌সি অ‌ভি‌যোগ ক‌রেন ।

এব‌্যাপা‌রে নিহত শিশুর বাবার আবুল কালাম ও মা সেরফুল বেগম জানান ডাক্তার চেম্বা‌রে পুত্র নি‌য়ে ডাক্তারের কা‌ছে গে‌লে ডাক্তার তার সন্তা‌নের শিশুটির দে‌হে ইন‌জেকশন দেয়ার সঙ্গে সঙ্গে তার তরজাতা পুত্র শিশুটির খিচুনি শুরু হ‌লে ঘটনাস্থ‌লে তার মৃতু‌্য হয়।
এব‌্যাপা‌রে আ‌জিজুর রহমান শান্ত মেম্বার এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন এ শিশুর হত‌্যার ঘটনা‌টি কিছু টাকার বি‌নিময় নিস্প‌তি করা হ‌লো ।
এব‌্যাপা‌রে জাউয়াবাজার পু‌লিশ ফা‌ড়ির ইনচাজ সাজ্জাদ আহমদ জানান,এ ঘটনার খরর পে‌য়ে ঘটনাস্থ‌লে পু‌লিশ যান। সেখা‌নে গি‌য়ে নিহ‌তের প‌রিবা‌রের পক্ষ থে‌কে কোন অ‌ভি‌যোগ না থাকায় ‌শিশুর লাশ উদ্ধার করা হয়‌নি।

এব‌্যাপা‌রে থানার ও‌সি শেখ না‌জিম উ‌দ্দিন মৃতু‌্যর এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন এ ঘটনায় নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ না করায় পল্লি চিকিৎসকের বিরু‌দ্ধে আইনানুগত ব‌্যবস্থা নেওয়া যা‌চ্ছে না।

About admin

Check Also

ছাতকে ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টি গঠন নি‌য়ে দু`প‌ক্ষের ম‌ধ্যে উ‌ত্তেজনা

ছাতকে ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টি গঠন নি‌য়ে দু`প‌ক্ষের ম‌ধ্যে উ‌ত্তেজনা ছাতক প্রতিনিধিঃ ছাতকে দক্ষিন খুরমা ইউনিয়নের মর্য্যাদ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!