Breaking News

ছাতকে ভুল চি‌কিৎসায় এক যুবক নিহত

Print Friendly, PDF & Email

ছাতকে ভুল চি‌কিৎসায় এক যুবক নিহত

ষ্টাফ রি‌পোটার
ছাতকে ভুল চি‌কিৎসায় এক যুবক নিহহের ঘটনা ধামাচাপা এঘটনায় সি‌লে‌টের বিশ্বনাথ ও সুনাম‌ঞ্জের ছাতক উপ‌জেলায় ব‌্যাপক সামা‌জিক গনমাধ‌্যমে তোলপাড় সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। গত রোববার রা‌তে নিহ‌তের বা‌ড়ি‌তে গি‌য়ে গো‌বিন্দগঞ্জ এলাকার জনতা ফা‌মেন্সী মা‌লিক মাওলানা আক্তার হো‌সেন ও ন‌্যাশনাল ফা‌মেন্সী সুজন কা‌ন্তি দাশ ও পল্লী চি‌কিৎসক গোবিন্দগঞ্জ ট্রা‌ফিক প‌য়ে‌ন্টের রাজ্জাক মা‌কেট মুরাদ মেডিকেল হল এর চিকিৎসক মুজিবুর রহমানের ভুল চিকিৎসায় সায়েদ হোসেন (২০) না‌মে এক যুবকের মৃত্যুর অভিযোগ নি‌য়ে ফেইস বু‌কে ব‌্যাপক ভাইরাল হ‌চ্ছে। সে উপ‌জেলার বিশ্বনাথ মাধবপুর গ্রামের নুর ইসলামের পুত্র।
নিহ‌তের বড় ভাই আনোয়ার হোসেন ও মাধপুর গ্রামের মুরুব্বিয়ানা ও চিকিৎসক মুজিবুর স‌ঙ্গে যোগা‌যোগ কর‌লে সে তার চি‌কিৎসা কর‌ছেন ব‌লে নি‌শ্চিত ক‌রে‌ছেন।
নিহত সায়েদ এর ঘটনা‌টি ধামাচাপা দেয়ার অ‌ভি‌যোগ নি‌য়ে দু জেলায় চ‌লে ব‌্যাপক সমা‌লোচনার ঝড় বই‌ছে।
এব‌্যাপা‌রে পল্লী চি‌কিৎসক মুজিবুর রহমান এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন এ ঘটনা‌টি তিনজন‌কে নি‌য়ে নিহ‌তের বা‌ড়ি‌তে গি‌য়ে আ‌পোষের মাধ‌্যমে নিস্প‌তি করে‌ছেন ব‌লে জানায়।

About admin

Check Also

ছাত‌কে চাদা দা‌বি করায় চি‌হিৃত প্রতারক গ্রেপ্তার!

ছাত‌কে চাদা দা‌বি করায় চি‌হিৃত প্রতারক গ্রেপ্তার! ছাতক প্রতি‌নি‌ধি, ছাত‌কে গো‌বিন্দগঞ্জ ট্রা‌ফিক প‌য়েন্ট রিফাত মি‌ষ্টি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!