Breaking News

ছাতকে নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ

Print Friendly, PDF & Email


আজিজ রহমানঃ
সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, মানুষকে কর্মমুখী করার জন্য গুরুত্ব দিয়ে কাজ করছে সরকার।করোনা ভাইরাস ও বন্যা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ মানুষজনকে ঘুরে দাড়াতে ক্ষুদ্র,মাঝারি ও বড় ধরনের শিল্প এবং ব্যবসায়িক ঋণ দেওয়া হচ্ছে।নারীদের কমমুখী করা ও স্ব-নির্ভরতা বৃদ্ধির লক্ষে সরকারি সহযোগিতা অব্যাহত রয়েছে।একটি সেলাই মেশিন সঠিকভাবে ব্যবহার করে পরিবারে স্বচ্ছলতা আনা সম্ভব।আজ রোববার সুনামগঞ্জের
ছাতকে উপজেলা বার্ষিক উন্নয়ন প্রকল্পের (এডিপি) আওতায় গরীব-অসহায় ও কর্মক্ষম নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মুহিবুর রহমান মানিক এমপি।

উপজেলা পরিষদ কনফারেন্স হলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন
ফোরামের সভাপতি লিপি বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোঃ লাহিন মিয়া প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন, উপজেলা (এলজিইডি) প্রকৌশলী আবুল মনসুর মিয়া,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক,মহিলা কাউন্সিলর মিলন রানী দাস, কোষাধ্যক্ষ জয়ন্তী রানী দাস, ফোরামের সদস্য আফিয়া বেগম, মিনা বেগম, প্রিয় বালা দাস প্রমূখ।

সভায় উপজেলার ২৫ জন অসহায় কর্মক্ষম নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। পরে ছাতকের স্কুল ওয়াই কিন্ডারগার্ডেন,সূর নিকেতন,মেঠোসূর ও রমিজী শিল্পি গোষ্ঠীকে ২০ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনার চেক প্রদান করেন এমপি মানিক। 

About Ajij Ur Rahman

Check Also

ছাতকে এনাম হত্যাকাণ্ড, ৬জনের বিরুদ্ধে চার্জশীট

ছাতকে এনাম হত্যাকাণ্ড, ৬জনের বিরুদ্ধে চার্জশীট ছাতক প্রতিনিধিঃ ছাতকে ব্যবসায়ী হাজী মোস্তফা আনোয়ার এনাম হত্যা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!