Breaking News

ছাতকে দু’পক্ষের সংঘর্ষ গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক

Print Friendly, PDF & Email

ছাতকে দু’পক্ষের সংঘর্ষ
গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক

সুনামগঞ্জের ছাতকে ক্ষেতে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সংঘর্ষে গুরুতর আহত ১৪ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার দোলারবাজার ইউনিয়নের উওর কুর্শী গ্রামের গ্রামের নুরুল আমিন ও মোস্তফা মিয়ার মধ্যকার পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার সকালে কুর্শী গ্রামের একটি পক্ষের গৃহপালিত গরু প্রতিপক্ষের জমিতে ঢুকে ধান খাওয়া শুরু করে। এনিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে মোস্তফা পক্ষের লোকজন বেশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। দফায়-দফায় প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হয়। স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন দুটি পক্ষের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব বিরোধও রয়েছে।
সংঘর্ষের খবর পেয়ে জাহিদপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত আনাই মিয়া, শামীম আহমদ, রাজা মিয়া, কামরুল মিয়া, সাইফল আলম, হারুন মিয়া জুয়েল আলম, সদরুল আলম, আইয়ুব আল, রুস্তুম আলীসহ উভয়পক্ষ ১৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে।
থানার ওসি (অপারেশন) মো.মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ##

 

About admin

Check Also

ছাতকে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

ছাতকে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।। ছাতকে ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের বটেরখাল …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!