Featuredঅর্থনীতিআইন-আদালতউপজেলাদূর্নীতি

ছাত‌কে চাদা দা‌বি করায় চি‌হিৃত প্রতারক গ্রেপ্তার!

ছাত‌কে চাদা দা‌বি করায় চি‌হিৃত প্রতারক গ্রেপ্তার!

ছাতক প্রতি‌নি‌ধি,
ছাত‌কে গো‌বিন্দগঞ্জ ট্রা‌ফিক প‌য়েন্ট রিফাত মি‌ষ্টি কোম্পা‌নির ম‌্যানেজার ও কমচা‌রিকে মার‌পিট ক‌রে অ‌স্ত্রের মু‌খে জি‌ন্মি ক‌রে রিফাত মি‌ষ্টি দোকা‌ন ঘর ক‌রে ত্রিশ লাখ টাকার চাদা দা‌বি করায় এ ঘটনায় এলাকার চি‌হিৃত প্রতারক ক‌য়েছ মিয়াকে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ।

গত সোমবার বিকা‌লে ও‌সি মাহবুর রহমা‌নের নেতৃ‌ত্বে অ‌ভিযান চা‌লি‌য়ে উপ‌জেলার গো‌বিন্দগঞ্জ ট্রা‌ফিক প‌য়েন্ট নি‌লিমা মটরের মা‌লিক ক‌য়েছ মিয়া (৪৫)কে তার দোকান থে‌কে পু‌লিশ গ্রেপ্তার ক‌রেন।
সে উপ‌জেলার গো‌বিন্দগঞ্জ এলাকার ছৈলা আফজলাবাদ ইউ‌পির দীঘলী রাম গ্রা‌মের মৃত আব্দুল সোবহানের ছে‌লে ক‌য়েছ (৪০)কে। এ ঘটনায় উপ‌জেলাজু‌ড়েই ব‌্যাপক তোলপাড় সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। গত মঙ্গলবাব সকা‌লে সুনামগঞ্জ আদাল‌তে মাধ‌্যমে তা‌কে জেলহাজ‌তে প্রেরন করা হ‌য়ে‌ছে।

জানা যায়,গত ১৫ ফ্রেরুয়া‌রি রা‌তে
রিফাত মি‌ষ্টি কোম্পা‌নির দোকান ঘ‌রে দেশী অস্ত্র নি‌য়ে ক‌য়েছ মিয়ার নেতৃ‌ত্বে ১০/১২‌লোকজন রিফাত মি‌ষ্টি কোম্পা‌নির দোকান ঘরের প্রবেশ ক‌রেন।

সে তা‌দের স‌ঙ্গে ভাড়ানামা চু‌ক্তি ক‌রে ২০১৭সাল থে‌কে ২০ ২২ সা‌লে সে‌প্টেম্বর পযন্ত চু‌ক্তির মেয়াদ শেষ আ‌ছে । এ চু‌ক্তির মেয়াদ শেষের আ‌গে গত ১৫‌ ফেরুয়া‌রি রা‌তে ক‌য়েছ মিয়ার রিফাত মি‌ষ্টি কোম্পা‌নির দোকান দখলে নেন।
এসময় ম‌্যানেজার ও কমচা‌রিকে মার‌পিট ক‌রে অ‌স্ত্রের মু‌খে জি‌ন্মি ক‌রে রিফাত মি‌ষ্টি কোম্পা‌নি দোকান ঘর না ছাড়‌লে তাদেরকে গুম ও হত‌্যা করার হুম‌কি দেয় দি‌য়ে দোকান ঘর দখল ক‌রে‌ছে সন্ত্রাসী ক‌য়েছ ।

এ ঘটনায় সি‌লেটস্থল রিফাত কোম্পা‌নির প্রতিষ্টানে সিও আব্দুল সি‌দ্দিকী শুভ বাদী হ‌য়ে গত রোববার সুনামগঞ্জ আদাল‌তে
ক‌য়েছ মিয়া‌কে প্রধান আসামী ক‌রে আদাল‌তে মামলা দা‌য়ের ক‌রা হয়। গত সোমবার সুনামগঞ্জ আদাল‌তে নি‌দে‌শে ত্রু‌মে থানায় মামলা রুজু ক‌রেন পু‌লিশ।

পু‌লিশ জানায় তার বিরু‌দ্ধে চু‌রি,প্রতারনা,নারী‌লো‌ভী,চাদাবাজী,অ‌বৈধ অস্ত্র ব‌্যবা‌য়ি,এলাকার চি‌হিৃত সন্ত্রাসী,মদ গাজা,ইয়ারাসহ নানা অপরা‌ধ কর্মকান্ডের অ‌ভি‌যোগ র‌য়ে‌ছে। এছাড়া কি‌স্তি‌তে গা‌ড়ি দেয়ার না‌মে গ্রাহক‌দের প‌রি‌শোধকৃত লাখ টাকা আত্নসা‌তের অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে তার বিরু‌দ্ধে। তার প্রতারনার ফা‌দে শ`শ`গা‌ড়ি চালকরা ও গ্রাহক প্রতা‌রিত হ‌চ্ছে। #

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!