Breaking News

ছাতকে এনাম হত্যাকাণ্ড, ৬জনের বিরুদ্ধে চার্জশীট

Print Friendly, PDF & Email

ছাতকে এনাম হত্যাকাণ্ড,
৬জনের বিরুদ্ধে চার্জশীট

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে ব্যবসায়ী হাজী মোস্তফা আনোয়ার এনাম হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করেছে পুলিশ। রোববার সুনামগঞ্জের বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করা হয় বলে জানা গেছে।
সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা সাংবাদিকদের বলেন, মামলার তদন্ত শেষে অভিযোগপত্রে প্রধান আসামী দবির মিয়া ও তার স্ত্রীসহ ৬জনকে অভিযুক্ত করা হয়েছে।
উল্লেখ্য, তুচ্ছ ঘটনার জের ধরে গত বছরের ১৩মে ঈদের আগের দিন প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে কূপিয়ে আহত করে পৌরসভার নোয়ারাই এলাকার মৃত মতিন মিয়ার পুত্র এনামকে। ২০মে চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি হাসপাতালে এনামের মৃত্যু হয়। এই ঘটনায় একই এলাকার প্রতিবেশী প্রতিপক্ষ দবির মিয়াকে প্রধান করে ১০জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এনাম হত্যার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী মানববন্ধন, প্রতিবাদ সভাসহ নানা কর্মসূচী পালন করে। বর্তমানে এই মামলার প্রধান আসামী দবির মিয়া কারাগারে ও অন্যতম আসামী শিহাব মিয়া পলাতক রয়েছে।
মামলার বাদী নিহত এনামের ভাই মোস্তফা জুবায়ের বলেন, সুনামগঞ্জ আদালতে মামলার অভিযোগপত্র দাখিল করা হয়েছে বলে আমরা জানতে পেরেছি। এবিষয়ে পরিবারের সদস্য ও আইনজীবীর সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।
হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আতিকুল আলম খন্দকার বলেন, দীর্ঘ তদন্তের পর এই হত্যা মামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। ##

About admin

Check Also

ছাত‌কে দু`ছাত্রী নদীর পা‌নি‌তে ডু‌বে মৃত্য

ছাত‌কে দু`ছাত্রী নদীর পা‌নি‌তে ডু‌বে মৃত‌্যু   ছাতক প্রতি‌নি‌ধি, ছাত‌কে ব‌টের নদী‌র পা‌নি‌তে নে‌মে গোসল …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!