Breaking News

ছাতকে সাংবাদিক নাজমুল ইসলামের পিতৃবিয়োগ

Print Friendly, PDF & Email
ছাতকে সাংবাদিক নাজমুল
ইসলামের পিতৃবিয়োগ
ছাতক প্রতিনিধিঃ
ছাতক প্রেসক্লাব সদস্য ও দৈনিক জালালাবাদের ছাতক সংবাদদাতা নাজমুল ইসলামের পিতা আবুল হাশেম আর নেই। দীর্ঘ দিন বার্ধক্যজনিত নানা রোগে ভোগারপর বুধবার দুপুর আড়াইটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ৪ কন্যা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজ বুধবার রাত ৯টায় তার নিজ গ্রাম ছাতক সদর ইউনিয়নের ব্রাম্মাণগাঁও জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে, ছাতক প্রেসক্লাব সদস্য নাজমুল ইসলামের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এক যৌথ শোকবার্তায় প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম সবুজ, সদস্য মোশাহিদ আলী, হেলাল আহমদ, আরিফুর রহমান মানিক, শাহ মোহাম্মদ আলী মুজিবসহ নেতৃবৃন্দরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। ##

About admin

Check Also

পরিকল্পনা মন্ত্রণালয় মন্ত্রী এম. এ.মান্নান এমপির আগমন উপলক্ষে ছাতকে প্রস্তুতি

পরিকল্পনা মন্ত্রণালয় মন্ত্রী এম. এ.মান্নান এমপির আগমন উপলক্ষে ছাতকে ব‌্যাপক প্রস্তুতি ছাতক প্রতি‌নি‌ধি, সুনামগঞ্জের ছাতকে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!