1. abuwakkas19@gmail.com : Abuwakkas :
  2. rony.anwar50@gmail.com : Rony : Anwar Hussain Rony
  3. mrsdasiacasper1514@mailbab.com : bellewolff67 :
  4. rpop-test88@pocebo.ga : bettyeblodgett :
  5. barrettwilkin@qiott.com : bradfordnanya :
  6. admin@chhataknews24.com : admin :
  7. chelseatenney3055@1secmail.com : cletatye8701527 :
  8. donniemeece@1secmail.org : dustinfalk647 :
  9. kinglow@1secmail.org : helentorrence04 :
  10. eulakirkwood5698@tokyoto.site : jefferyodriscoll :
  11. vedapost@1secmail.net : jolenerignall28 :
  12. theronwildman5056@1secmail.net : jonihartmann :
  13. carissajonathan8844@dcctb.com : kathringulley :
  14. troi@tolink.pw : ltbwyatt689 :
  15. profmalachistoltenberg1640@mailbab.com : martybussey1 :
  16. mohammedajijurrahman17@gmail.com : Ajij Ur Rahman : Mohammed Ajij Ur Rahman
  17. abj@poochta.ru : nataliafiedler :
  18. barrettgascoigne@1secmail.org : nathanielcremor :
  19. lachlanperryman5472@1secmail.org : ndejoseph2991 :
  20. rajikul.islam95@gmail.com : Rajikul Islam :
  21. clinton996712@mybestemailproviders.com : raymondchildress :
  22. ambermosier@1secmail.org : serenascully :
  23. hz_hadrius_ecdicius@tb-ndfl1.ru : sherlyncaraballo :
  24. susanspaull1654@1secmail.com : soila66u537815 :
- ছাতক নিউজ ২৪ ডট কম
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল কাঁদলেন ন্যান্সি- কাঁদালেন সভার মানুষক ছাতক রিপোটার্স ইউনিটির আহবায়ক কমিটি গঠন ছাতকে ইউনিয়ন আওয়ামীলীগ নেতার মৃত্যু, নেতৃবৃন্দের শোকপ্রকাশ জাফলং খাবলে খাচ্ছে সেই জামাই সুমন ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ দোয়ারাবাজারে নামে-বেনামে চলছে খাসজমি দখলের প্রতিযোগিতা : নির্লিপ্ত প্রশাসন ছাতকে রুনা-হামিদ সমাচার, কর্তৃপক্ষ নিরব ছাতকে এক স্কুল ছাত্রী পাশবিকতার শিকার অভিযুক্ত ছাতক থানার পুলিশ সদস্য সংগীতে শ্রেষ্ঠ শিল্পী নির্বাচিত ছাতকের নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাত কথাসাহিত্যিক রাবেয়া খাতুন আর নেই সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধিত হলেন আওলাদ আলী রেজা নতুন জেলা প্রশাসকের যোগদান, বিদায় নিলেন আব্দুল আহাদ ছাতকে এক শিক্ষিকা ভারতে টাটা হাসপাতালে ভতি ছাত‌কে দৈনিক সুনামকণ্ঠ’র সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ডা. নার্গিস বাহার চৌধুরীর ইন্তেকাল ছাতকে আওয়ামীলীগ নেতা হাসনাত গ্রেফতার ছাতক সিমেন্ট কারখানার মাটি কারখানায় বিক্রি নামে কোটি কোটি টাকা হরিলুট ছাতকে বন্যার্তদের মধ্যে তালামীযের খাদ্য সামগ্রী বিতরণ ছাতকে বর্ন্যাত দুইশ পরবিাররে মধ্যে ত্রান নদী থেকে অবৈধভাবেবালু উত্তোলনের ডন সুজন ছাতকে আসামি ছিনতাইয়ের ঘটনায় ১৫০ জনের বিরুদ্ধে থানায় মামলা ড্রেজার ডন সুজন আত্নগোপনে ছাতকে নদী থেকে প্রতিদিন ৩০ লাখ এমপি মানিক শুন্য থেকে ১৫ বছর হাজার কোটি টাকার মালিক! প্রশাসন নিরব!  অবৈধপথে ভারতে শিং,মাগুর কৈইমাছ পাচার! তবুও থামছেনা চোরাচালান শ্যালিকাকে ধ’র্ষ’ণদুলা’ভাই কা’রা’গা’রে শ্যালিকাকে ধ’র্ষ’ণদুলা’ভাই কা’রা’গা’রে

  • Update Time : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ৪ Time View

লাফার্জহোলসিম’র নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা ইকবাল চৌধুরী

বৈশাখী নিউজ ডেস্ক: লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড এর প্রধান নির্বাহি কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইকবাল চৌধুরী। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় তাকে এই পদে নিয়োগ দেয়া হয়েছে।

ইকবাল চৌধুরী কোম্পানির প্রাক্তন প্রধান নির্বাহি রাজেশ সুরানা’র স্থলাভিষক্ত হবেন। যিনি বিগত সাত বছর অত্যন্ত সফলতার সাথে এই কোম্পানি পরিচালনা করেছেন। রাজেশ সুরানা হোলসিম গ্রুপে পূর্ব ও দক্ষিণ আফ্রিকা অঞ্চলের এরিয়া ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়েছেন।

ইকবাল চৌধুরী প্রথম বাংলাদেশী হিসেবে লাফার্জহোলসিম বাংলাদেশের প্রধান নির্বাহি হিসেবে দায়িত্ব পেলেন। তিনি বিভিন্ন স্বনামধন্য বহুজাতিক কোম্পানিতে ২২ বছরেরও বেশি সময় ধরে বাণিজ্যিক এবং আর্থিক বিষয়ে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তিনি ২০১৭ সালে লাফার্জহোলসিম বাংলাদেশ এ চীফ ফিন্যান্সিয়াল অফিসার হিসেবে যোগ দেন এবং সম্প্রতি চীফ অপারেটিং অফিসার হিসেবে পুনঃনিয়োগ পান।

লাফার্জহোলসিম বাংলাদেশের পরিচালনা পর্ষদের সভাপতি ক্রিস্টফ হ্যাসিগ বলেন, “আমি অত্যন্ত আনন্দিত যে ইকবাল চৌধুরী লাফার্জহোলসিম বাংলাদেশের নেতৃত্ব দিতে যাচ্ছেন। পরিচালনা পর্ষদ বিশ্বাস করে ইকবালের যোগ্য নেতৃত্বে লাফার্জহোলসিম বাংলাদেশ এর অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং উদ্ভাবনী ও টেকসই নির্মাণ সামগ্রী প্রস্তুতকারক কোম্পানি হিসেবে নিজেদের শীর্ষস্থানে প্রতিষ্ঠিত করবে।”

ইকবাল চৌধুরী লাফার্জহোলসিম বাংলাদেশ এ যোগদানের পূর্বে ম্যারিকো বাংলাদেশ এর চীফ ফিন্যান্সিয়াল অফিসার এর দায়িত্ব পালন করেন যেখানে তিনি সর্বমোট ১১ বছর কর্মরত ছিলেন। এছাড়া তিনি বার্জার পেইন্টস এবং এভেরি ডেনিসন এ কাজ করেছেন। তিনি ফিন্যান্স এ এমবিএ করেছেন এবং ইন্সটিটিউট অব চার্টাড সেক্রেটারিজ (আইসিএসবি) এর একজন ফেলো সদস্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ক্যালেন্ডার

October 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
error: Content is protected !!