Site icon ছাতক নিউজ ২৪ ডট কম

নৌ প‌থে চাদাবাজ ও আন্তঃজেলা ডাকাত সর্দার বাচ্চু মিয়া গ্রেফতার

ছাতক প্রতি‌নি‌ধি,
ছাত‌কে সুরমা নদী‌র চাদাবাজ ও আন্তঃজেলা কুখ‌্যাত ডাকাত সর্দার বাচ্চু মিয়াকে পু‌লিশ গ্রেফতার ক‌রে‌ছে। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করা হয়।

দীর্ঘদিন থেকে কুখ‌্যাত চাদাবাজ ও আন্তঃজেলা ডাকাত সদার আত্মগোপনে ছিলো। গত মঙ্গলবার গভীব রা‌তে থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, তদন্ত ও‌সি মিজানুর রহমান সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান, এস আই আতিকুল আলম, এস আই মুহিন উদ্দিন, এস আই দীপংকর, এস আই মোহাম্মদ আলী, এসআই আনোয়ার মিয়া, এসআই শামছুল আরেফিন, এসআই নাজমুল ইসলাম, এসআই মাসুদ রানা, এসআই মোশারফ হোসেন, এএসআই সোহেল রানা, এএসআই মিলাদ হোসেন , এএসআই ফরিদ উদ্দিনের নেতৃ‌ত্বে থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গত মঙ্গলবার রা‌তে নোয়ারাই ইউ‌পির বি‌ভিন্ন এলাকা থে‌কে কুখ‌্যাত চাদাবাজ ও আন্তঃজেলা ডাকাত সদার বাচ্চুমিয়া (৩৫)‌কে তার নিজ বা‌ড়ি থে‌কে পু‌লিশ গ্রেফতার ক‌রে‌ছে ।

সে উপ‌জেলার নোয়ারাই ইউ‌পি বাতিরকান্দি গ্রা‌মের ইসমাইল আলীর ছে‌লে। তার বিরু‌দ্ধে সি‌লেট বিভা‌গের চার জেলা ও বি‌ভিন্ন উপ‌জেলার থানাগু‌লো‌তে তার বিরু‌দ্ধে নারী ও শিশু নিযাতন,মারামা‌রি,চু‌রি, সুরমা নদী‌তে চাদাবা‌জি,ডাকা‌তিসহ ১৪‌টি মামলার পলাতক আসামী ব‌লে পু‌লিশ জা‌নি‌য়ে‌ছেন।

এব‌্যাপা‌রে থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমনে এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, ডাকাত সদার‌কে দুপু‌রে আদাল‌তে মাধ‌্যমে তা‌কে কারাগা‌রে প্রেরন করা হ‌য়ে‌ছে। #

Exit mobile version