Site icon ছাতক নিউজ ২৪ ডট কম

ছাতকে মুনিপুরে চোরধরে গণধোলাই

ছাতকে মুনিপুরে চোরধরে গণধোলাই

ছাতক প্রতিনিধি::ছাতকের দক্ষিণ খুরমায় চুরি করা সময় হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে রমজান আলী নামের এক চোরকে আটক করেছে স্থানীয় জনতা।
সে দক্ষিণ খুরমা ইউনিয়নের ছোট মায়েরকুল গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে।

জানা যায়, গত সোমবার রাতে ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের মুনিপুর গ্রামের আবুল হোসেনের ঘরে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা বসবাড়ির দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঘরে প্রবেশ করে আলমারির তালাভেঙ্গে ১ভরি ওজনের স্বর্ণের চেইন, যার মূল্য ষাট হাজার টাকা এবং নগদ বিশ হাজার টাকাসহ এক লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নেয়।

আবুল হোসেনে জানান, আমার ঘরে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে কয়েকজন চোর আমরা শব্দশুনে উঠেদেখি তারা ঘর থেকে পালিয়ে যাচ্ছে। কিন্তু চোর চুরি করে জিনিসপত্র নিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজন জেগে উঠলে রমজান আলী নামের ঐ চোর পালিয়ে যেতে ব্যর্থ হয়। তখন তাকে হাতেনাতে ধরাপড়ে সে তখন স্থানীয় জনতা তাকে গণধোলাই দিয়ে ছাতক থানায় নিয়ে যাওয়া হলে চোরকে প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় ছাতক মেডিকেলে হস্তান্তর করা হয়। এবং চোরের বিরুদ্ধে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আবুল হোসেন।

ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।##

Exit mobile version