Breaking News

ছাতকে মা ডেন্টাল পলিপাস এন্ড পাইলস সেন্টার উদ্বোধন

Print Friendly, PDF & Email
ছাতকে মা ডেন্টাল পলিপাস
এন্ড পাইলস সেন্টার উদ্বোধন
ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারে মা ডেন্টাল পলিপাস এন্ড পাইলস সেন্টারের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুর ২টায় বাজারের জহুরা কমিউনিটি সেন্টারের নিচতলায় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এ সেন্টারের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন সিরাজগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সিরাজুল ইসলাম।
এসময় বাজারের প্রবীণ ব্যবসায়ি ডা. ছমির উদ্দিন, ডা. আবুল লেইচ, হাজী আব্দুস সালাম, হাফিজ আব্দুল জলিল, স্থানীয় ফিরোজ আলী, সেন্টারের স্বত্বাধিকারি ফয়েজ আহমদ, পরিচালক ডা. মিরহান শেখসহ স্থানীয় গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।
মা ডেন্টাল পলিপাস এন্ড পাইলস সেন্টারের স্বত্বাধিকারি ফয়েজ আহমদ জানান, তার এ সেন্টারে অভিজ্ঞ পুরুষ ও মহিলা চিকিৎসক দ্বারা বিনা অপারেশনে তিনটি রোগ; নাকের পলিপাস, গলার ভিতরের টনসিল, অর্শ্ব, গেজ ও পাইলসের স্বল্প খরচে চিকিৎসা সেবা দেয়া হবে।
এছাড়া দাঁতের সকল প্রকার রোগের চিকিৎসা প্রদানসহ কম খরচে মহিলাদের যাবতীয় চিকিৎসা, ডায়াবেটিস পরীক্ষা, নেবুলাইজার মেশিন দিয়ে শ্বাস কষ্ট, হাঁপানি রোগী ও বাচ্চাদের গ্যাস দেয়ার ব্যবস্থা রয়েছে। ##

About admin

Check Also

ছাত‌কে চাদা দা‌বি করায় চি‌হিৃত প্রতারক গ্রেপ্তার!

ছাত‌কে চাদা দা‌বি করায় চি‌হিৃত প্রতারক গ্রেপ্তার! ছাতক প্রতি‌নি‌ধি, ছাত‌কে গো‌বিন্দগঞ্জ ট্রা‌ফিক প‌য়েন্ট রিফাত মি‌ষ্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!