Breaking News

ছাতকে জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষে সংঘষে সাবেক চেয়ারম্যানসহ আহত ১০

Print Friendly, PDF & Email

ছাতকে জায়গা দখলকে কেন্দ্র করে
দু’পক্ষে সংঘষে সাবেক চেয়ারম্যানসহ আহত ১০

ছাতক প্রতিনিধি,
ছাতকে জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষে সংঘষে সাবেক চেয়ারম্যানসহ ১০ ব্যক্তি আহত হয়েছেন। গত বৃহম্পতিবার রাতে উপজেলার পৌর শহরের মন্ডলীভোগ ছোরাব নগর গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায় পৌর শহরের বৌলা গ্রামের বদরুল আলম ও লন্ডন প্রবাসি জাহানারা বেগম মধ্যে জায়গা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ আসছে।এ জায়গা দখলকে কেন্দ্র বদরুল আলম ও লন্ডন প্রবাসি জাহানারা বেগম পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে উভয়ের মধ্যে ১০ ব্যক্তি আহত হয়েছেন। তারা হলেন কালারুকা ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল হক (৫০) আশিক মিয়া (৪৫) সিএনজির চালক রুয়েল মিয়া (৩০)কে আশংকাজনক অবস্থায় সিলেটের ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে। এলাকাবাসি জানান, গত বৃহস্পতিবার গভীর রাতে কালারুকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল হক, আশিক মিয়া, ও রুয়েলের নেতৃত্বে পৌরশহরের মন্ডলীভোগ ছোরাব নগর এলাকায় বদরুল আলমের বাসা দখলের প্রচেষ্টা চালায়। এ ঘটনার প্রতিরোধ করতে গিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধেঁ।
এ ব্যাপারে জায়গার মালিক বদরুল আলম জানান, সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল হক মদপান করে তার নেতৃত্বে আমার ভাড়াটিয়া বাসায় জোরপুবক প্রবেশ চেষ্টার বাধা দেয়ায় উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ তার দখলকৃত ভুমি হাইকোর্টের রায় প্রাপ্ত জায়গার গত গভীর রাতে নজরুল হকের নেতৃত্বে দেশীও অস্ত্র নিয়ে দখলের চেষ্টা করেন।
এ ব্যাপারে কালারুকা ইউনিয়নের নুরুলাপুর গ্রামের মৃত হাজী কমর উদ্দীনের পুত্র এহিয়া জানান, তার ছোট বোনের শ্বাশুরি মৃত জাহানারা বেগমের জায়গা বদরুল আলমের পক্ষের লোকজন গত ৭ই সেপ্টেম্বর মঙ্গলবার গভীর রাতে বাসাটি দখল করে নেয়। এ ঘটনায় সে বাদী হয়ে ১৪জনের নামে একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ ৩জন কে গ্রেফতার করে আদালতে পাঠিয়ে দেয়। এছাড়া তিনি আরো ও জানান, বিরোধকৃত জায়গার ঘটনা নিষ্পত্তির লক্ষে্য গত শুক্রবার ভোরে কালারুকা ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল হক ঘটনাস্থল যাওয়ার আগেই বদরুল আলমের পক্ষের লোকজন চেয়ারম্যানসহ তাদের উপর হামলা চালায়। এ হামলার ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে সুত্রে জানা গেছে।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান,এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মন্ডলীভোগ মৌজায় জায়গা নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ চলছে। এখন এলাকায় শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইনানুগত ব্যবস্থা নেয়া হবে ।

About admin

Check Also

ছাতকে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

ছাতকে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।। ছাতকে ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের বটেরখাল …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!