Breaking News
কাঁদলেন ন্যান্সি । কাঁদালেন সভার মানুষক
কাঁদলেন ন্যান্সি । কাঁদালেন সভার মানুষক

কাঁদলেন ন্যান্সি । কাঁদালেন সভার মানুষক

Print Friendly, PDF & Email

কাঁদলেন ন্যান্সি । কাঁদালেন সভার মানুষক

কাঁদলেন ন্যান্সি । কাঁদালেন সভার মানুষক ছাতকে নির্বাচনী জনসভায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি তার বক্তব্যের সময় আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেললেন। কাঁদিয়ে দিলেন সভায় উপস্থিত লোকজনদের। তার জন্মমাটি নোয়ারাই বাজারে আয়োজিত এ জনসভায় সকলের কাছে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করে তিনি কেঁদে ফেললেন।
নোয়ারাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হাবিবুর রহমান হবি চেয়ারম্যানের কন্যা পরিচয় দিয়ে পৌরসভার উত্তর সুরমা পাড়ের লোকজনের কাছে ভোট ভিক্ষা ও সহযোগিতা চেয়েছেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় নোয়ারাই বাজারে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সির সমর্থনে অনুষ্ঠিত পথসভা মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে।
বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে পথসভায় লোকজন এসে এ পথসভাকে জনসভায় রূপান্তর করেন। বিএনপি নেতা আখলুছ মিয়ার সভাপতিত্বে ও ছাতক পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শামছুর রহমান বাবুলের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী এ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, ছাতকের মানুষ এখন জিম্মিদশা থেকে মুক্ত হতে চায়।
১৬ জানুয়ারি ধানের শীষ প্রতীকে ভোট বিপ্লব ঘটিয়ে জিম্মিদশা থেকে মুক্ত হবেন পৌরবাসী। বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেন, মানুষের ভোট একটি আমানত। ৩০০ টাকায় ভোট কেনা যায়না। পৌর নির্বাচনে মানুষ জেগে উঠেছে। এখন আর ছাতকের মানুষ টাকায় বিক্রি হবে না। ১৬ জানুয়ারির নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে ন্যান্সিকে পৌরবাসী ধানের শীষ প্রতীকে ভোট দেবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সুনামগঞ্জ জেলা কৃষকদলের সভাপতি আনিসুল হক, ছাতক পৌর বিএনপির আহবায়ক, জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ তিতুমীর, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শামছুল হক নমু, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবু হুরায়রা ছুরত, সৌদি আরবের জেদ্দা মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত কছির।
বক্তব্য রাখেন, দিরাই উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, সুনামগঞ্জ জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামছুর রহমান শামছু, ছাতক উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি সালেহ আহমদ, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি এসএম লায়েক শাহ, ছাতক উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুল, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক শফি উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন মহি, জসিম উদ্দিন সালমান, জেলা যুবদল নেতা লিজন মিয়া তালুকদার প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাও.শামীম আহমদ। সভায় বিএনপি যুবদল, শ্রমিকদল, কৃষকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ ছাড়াও পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।##

About admin

Check Also

ছাতকে পুলিশিং ডে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং অপরাধ দমনে গুরুত্বপূর্ন ভূমিকা

ছাতকে পুলিশিং ডে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং অপরাধ দমনে গুরুত্বপূর্ন ভূমিকা সুনামগঞ্জ জেলা প্রতি‌নি‌ধি, কমিউনিটি পুলিশিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!